Bangladeshi Hotels Online Booking ঘরে বসেই হোটেল বুক করুন!

Get Top Bangladeshi Hotels Online
অনলাইনে বসেই আবাসিক হোটেল বুক করে নিন!

বেড়াতে যাবার ইচ্ছাতে হোক কিংবা প্রয়োজনে, দূর দূরান্তে যখন আপনার অবস্থান করার বা রাত্রি যাপনের কোন উপায় থাকে না। ঠিক সেই সময়ে আবাসিক হোটেলের কোন একটি রুমই আপনার ক্ষনস্থায়ী ঘর হতে পারে। Top website list for get booked Bangladeshi Hotels Online.

আপনি চাইলে গন্তব্যে পৌছানোর আগেই হোটেল রুম বুক করার কাজটি এখন অনলাইনে বসেই করেই নিতে পারেন।অন্যকোন মাধ্যম বা থার্ড পার্সন ছাড়াই এবার নিজেই নিজের রুমটি বুক করে নিশ্চিন্তে ভ্রমন সম্পন্ন করে নিন।

আবাসিক হোটেল বুকিংয়ের কাজটি করার জন্য কেবল ইন্টারনেট কানেকসান হলেই চলবে। আর চাই ভাল কিছু হোটেল বুকিং সার্ভিসের ঠিকানা বা ওয়েব এড্রেস। কেননা, আজগুবি বা ভুয়া সাইটে পেমেন্ট করে বসলে টাকা ও ক্রেডিট কার্ড তথ্য দুটোই হারাবেন।আর হোটেলে পৌছে কপালে তো আরো দূর্ভোগ থাকছেই।

নিরাপত্বা ও উত্তম সার্ভিসের লক্ষেই বাছাইকৃত বিশ্বের সেরা ৮ টি নিরাপদ সাইটের ঠিকানা শেয়ার করছি।  উল্লিখিত সাইটগুলির মাধ্যমে আপনার পছন্দনুযায়ী হোটেল বুকড করতে পারবেন।যায়গায় বসেই বাংলাদেশ সহ বিভিন্ন দেশের নামি দামি হোটেল বুকিংটা তাহলে এবার সেরেই নেয়া যাক।

1. Jovago: আপনার ভ্রমন বা গন্তব্য যদি বাংলাদেশের মধ্যে হয়ে থাকে, তবে পরামর্শ হচ্ছে অন্য সাইটের কাছে না যাওয়া। বরং এখান থেকেই হোটেল বুকিং করা। যেমন সবচেয়ে সহজ রেট তেমনি আছে ক্যাশব্যাক পাবার সুযোগ।বাংলাদেশ ছাড়াও বিভিন্ন দেশের হোটেলগুলি এই সাইট থেকেই বুক করা যাবে।

2. Yatra: যদি ইন্ডিয়ার মধ্যে অবস্থান করতে চান বা ভ্রমনে যেতে চান তবে সবার আগে এই যাত্রা ডটকমে সার্চ করবেন। ইন্ডিয়ায় অবস্থান করেও যদি ইন্ডিয়া থেকে বাইরে কোথাও যেতে চান তবু এই সাইটটি বিশেষ ভাবে সাহায্য করবে।

3. HotelBD: বাংলাদেশের মধ্যে আবাসিক হোটেল বুক করার জন্য দ্বিতীয় নাম্বার সাইট।জোভাগো থেকে পার্থক্যটা হচ্ছে এখানে দামী হোটেল রুমের সংখাটাই বেশী, সস্তার রুমগুলি নেই বললেই চলে।

4. Travelbooking: বাংলাদেশ থেকে ভ্রমন করার জন্য অন্যতম একটি সাইট।হোটেল বুকিংয়ের পাশাপাশি রয়েছে বিভিন্ন ব্রমন প্যাকেজ ক্রয়ের সুবিধা।

5. BDhotels: বাংলাদেশে মধ্যকার প্রায় সব ধরনের হোটেল রুমের সন্ধান পেতে ও বুক করতে এই সাইটটি বেশ ভাল। বিশেষ করে যদি আপনি ঢাকার মধ্যে থাকার কথা ভেবে থাকেন, তাহলেতো এই সাইট টি একবার ঘুরে দেখতেই হয়।

6. TripAdvisor: যে কোন যায়গায় বেড়াতে যাবার জন্য বা থাকার জন্য পরামর্শ বা ভাল হোটেলের খোঁজ এই সাইটের কাছে আছে তাই, দেশে বা বিদেশে যে কোন স্থানে যাবার আগে একবার তো সাইটকে জিজ্ঞেস করেই দেখবেন।এই সাইটটির অন্যতম আরেকটি ফিচার হচ্ছে ফ্লাইট বুকিং। হ্যা, আপনার আকাশ পথের টিকিট টিও এই সাইট থেকে বুক করতে পারবেন।

7. Bokking: দেশ হোক বা বিদেশ দর্শনীয় সকল স্থান ছাড়াও প্রায় সকল দেশেরই ভ্রমন বিষয়ক তথ্য ও বুকিং এর জন্য বুকিং ডট কম অন্যতম একটি সেরা সাইট।

8. Trivago: ভ্রমন বিষয়ক তথ্যাবলির জন্য দারুন একটি সার্চ ইঞ্জিন।আপনার লোকেসান বা বিষয় বস্তু লিখে সার্চ করলেই কাংখিত তথ্যটি পেয়ে যাবেন।

দেশী হোটেলরুম বুক করার সময় কেবল সস্তার দিকে নজর দিবেন না, তাতে নিরাপত্তার অভাব আছে। নিরাপত্তার বিষয়টি যদি মাথায় রাখেন তবে, শহর বা মেইনরোড অবস্থিত ও মোটামুটি ভাল মানের হোটেল রুম বুক করার চেষ্টা করবেন।

Leave a Reply