CloudVideo.tv - Free video hosting
Home / Tech News / Digital Condom Device বাজারে এলো স্মার্ট কন্ডম ডিভাইস !

Digital Condom Device বাজারে এলো স্মার্ট কন্ডম ডিভাইস !

Digital Condom Device for Smart Couple
স্মার্ট ফোনের পাশাপাশি এবার বাজারে এলো স্মার্ট কন্ডম!

গোপন কথা এখন আর থাকবেনা গোপনে ৷ গোপন সঙ্গমের খবর জেনে নেওয়া যাবে এক ধরনের কন্ডম ব্যবহার করেই। অন্তরঙ্গ মুহূর্তের সমস্ত খুঁটিনাটি তথ্য এবার বলে দেবে ইলেকট্রিক কন্ডম ৷ সঙ্গিনীকে তৃপ্তী দিতে আপনি কতটা দক্ষ! সেটিও এখন জানিয়ে দিবে মাত্র একটি ডিজিটাল কনডম। ব্যপারটি খানিকটা হাস্যকর বা অবিশ্বাস্য হলেও সত্য।

স্মার্টফোন-স্মার্ট টিভি-স্মার্ট ওয়াটের পর এবার পাওয়া যাবে স্মার্ট কন্ডম ও ৷ যৌন মিলন এর প্রতিটি মুহূর্তকে খুটিয়ে বিশ্লেষণ করে কন্ডমটি জানিয়ে দেবে সব মিলিয়ে পারফরমেন্স টা কেমন ছিলো  ৷ আপনি বিছানায় কতটা পারদর্শী সব কিছুই বলে দিবে বিস্তারিত। ব্রিটেন এর গর্ভ নিরোধক ঔষধ প্রস্তুতকারী একটি সংস্থা বাজারে নিয়ে এসেছে এই অভিনব স্মার্ট কন্ডম টেকনোলজী ৷ ডিজিটাল এই কনডমটির নাম “আই কন” ৷ Bangla Tech News about Digital Condom Device.

নির্মাতারা জানিয়েছেন, এই কন্ডমে যুক্ত রয়েছে একটি স্মার্ট রিং যন্ত্র। রিংটির গায়ে লাগানো রয়েছে পাতলা এক স্মার্ট চিপ ৷ যার সাহায্যে সঙ্গমের স্থায়িত্ব, কী পরিমান ক্যালোরি খরচ হচ্ছে, কত গতিতে চলছে , পুনর্মিলনের সম্ভাবনার হার কতটুকু এই সমস্ত খুঁটিনাটি বিষয়গুলি রেকর্ড করে সংরক্ষণ করবে এই যন্ত্র ৷ তারপর সংরক্ষিত তথ্যগুলিই বিস্তারিত ব্যাখ্যা করেে একটা পূর্ণাঙ্গ সঙ্গম রিপোর্ট প্রদান করবে এই ইলেকট্রিক বস্তু।

এছাড়াও পুরুষ প্রেমিক হিসেবে আপনার সঙ্গিনীকে তৃপ্ত করতে আপনি কতটা যোগ্য এবং মিলনের সময় কোনও প্রকার জীবানুর প্রবেশ বা সংক্রমণ প্রবেশ হলো কিনা তাও জানিয়ে দিতে সক্ষম হবে এই ডিজিটাল কন্ডোম ৷

তবে প্রস্তুতকারী সংস্থা দ্বারা জানা গেছে যে এই কনডমের মাধ্যমে রিপোর্ট জানা সম্ভব হলেও গর্ভ সঞ্চার ঠেকানো সম্ভব নয় ৷ এক্ষেত্রে বাজারের সাধারণ কনডমই ব্যবহার করতে হবে।

তবে অসুবিধার পাশাপাশি একটি সুবিধাও আছে এই কনডম ব্যবহারে। এটি একাধিকবার ব্যবহার করা যায় ৷ একবার চার্জ শেষ হয়ে গেলে সহজেই রিচার্জ করেও নেওয়া যাবে। মাত্র একবার ফুল চার্জ করলে প্রায় ৮ ঘণ্টা পর্যন্ত কাজ চালিয়ে নিতে পারে এই আধুনিক যন্ত্র ৷ সাথে ওয়ারেন্টি ও আছে পুরো এক বছরের ৷ যন্ত্রটিতে সেভ থাকা ডেটা চাইলে বন্ধুদের সাথে শেয়ারও করা যাবে। আর দাম ? আপাতত আন্তর্জাতিক বাজারে মূল্যটির দাম ধার্য করা হয়েছে ৭০ থেকে ৮০ ডলার মাত্র ৷

টেকনোলজির আরো একটি আজব খবর পড়ুন এখানে Death Alarming Software মৃত্যুর খবর আগেই জানাবে যে সফটওয়্যার! । এই আধুনিক যন্ত্রটি সম্পর্কে আপনার মতামত কি, কমেন্ট করে জানাবেন।

About Daud Saif

TechSenseBD তে আপনাকে স্বাগতম। কম্পিউটার ও ইন্টারনেট বিষয়ক সকল প্রকার টিপস ও টিউটোরিয়াল নিয়ে আমার এই ব্লগ। দীর্ঘ দিনের বাস্তব অভিজ্ঞতাকে আপনাদের সাথে শেয়ার করতে চাই। লাইক, কমেন্ট ও শেয়ার করে আশা করছি আামার সাথেই থাকবেন।ধন্যবাদ।।

Check Also

Amazon Internet Browser

Amazon Internet Browser এলো অ্যামজন ব্রাউজার

Indian Amazon Internet Browser for Android অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য ভারতে চালু হলো অ্যামাজন এর নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *