Viber Community Update ভাইবারে শীঘ্রই আসছে কমিউনিটি ফিচার

Viber Community for Group Chat

জনপ্রিয় ফ্রি ভয়েস ও ভিডিওকল সার্ভিস এ্যাপ ভাইবার এবারে তাদের নুতন আপডেট ফিচার যুক্ত করার ঘোষনা দিয়েছে। গ্রুপ চ্যাচ বা একসঙ্গে একাধিক মেসেজিং ও শেয়ারিং করার সুবিধাযুক্ত কমিউনিটি ফিচার শীঘ্রই আসছে এবার ভাইবারে। হোয়াটসএ্যাপে যদিও একাধিক গ্রুপ বা কমিউনিটি ফিচার ইতিমধ্যেই জনপি্রয় হয়ে ব্যবহৃত হয়ে আসছে। তারই সাথে তাল মেলাতে এবার ভাইবারেরও এই সিধ্যান্ত। Tech News about viber community features.

ভাইবার কমিউনিটি ফিচারে সদস্য সংখার কোন বাধ্য বাধকতা থাকছে না, যতখুশী তত বন্ধু বা মেম্বারগনের মধ্যে এবারে অবাধে চ্যাটিং ও শেয়ারিং চালিয়ে নিয়ে যেতে পারবে ভাইবার ব্যবহারকারীরা। আরো পড়ুন ঃ Facebook Dislike Button ফেসবুকে আসছে ডিসলাইক বাটন

ভাইবারের এই সুবিধাটি যদিও এখনও একটিভ নয় তবে শীঘ্রই সকলের জন্য কমিউনিটি ট্যাবকে প্রোফাইলে যুক্ত অবস্থায় দেখা যাবে। এবং সেখান থেকেই কমিউনিটি তৈরী করা সহ, ইনভাইট ও অন্যকোন জনপ্রিয় কমিউনিটিতে যুক্ত হয়ে বড় কোন সংগঠন বা গ্রুপের সাথে ভাবের আদান প্রদান করা যাবে। এই ফিচারটির মাধ্যমে পিছিয়ে পড়া ভাইবার পুনঃরায় সকলের দৃষ্টি আকর্শন করতে চায়।

আপনার কি মনে হয়, ভাইবার কমিউনিটি কি পারবে তার পুরনো ব্যবহারকারীদেরকে আবার ফেরত নিয়ে আসতে? নীচে কমেন্ট করে আপনার গুরুত্বপূর্ণ মতামত জানাবেন।

Leave a Reply