Xiaomi Router 4C Review কেনার আগে ১০০ বার ভাবুন !!

Xiaomi Router 4C Review in Bangla |

সুপ্রিয় দর্শক, আমি আজকে খুবই দুঃখের সাথে Xiaomi Router 4C অর্থাৎ MI 4C WiFi Router এর একটা বাস্তব রিভিউ দিবো। আজকের ভিডিওটি যারা টাকায় কেনা হয়ে গেছেন বা টাকা দিয়ে রিভিউ কিনেছেন তাদের কারও ভাল লাগবেনা তবে, যাদের কষ্টের টাকা তাদের নিশ্চয় ভাল লাগবে। আজকের ভিডিওতে শাওমির ফোরসি মডেলের রাউটারটির আনবক্সিং করবো, পিসিতে সেটাপ করে দেখাবো, ফোনে সেটাপ করে দেখাবো এবং ভিডিওটির সবশেষ অংশে একটা সত্যিকারের রিভিউ করে দেখাবো। আশাকরি এটুুকু আর বলতে হবে না যে এটি কোন পেইড রিভিউ অর্থাৎ টাকা দিয়ে কেনা কোন রিভিউ না। Xiaomi Router 4C Review ‍and Setup Bangla Tutorial.

বন্ধুরা, শাওমীর ফোরসি মডেলের রাউটারটি আসলে কতটা মান সম্মত এবং গুনগত কি না. আপনার কষ্টের টাকা পানিতে যাবে না কাজে লাগবে এসকল বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করেছি নীচের ভিডিওতে। দেরী না করে নীচের প্লে বাটনে ক্লিক করে ভিডিওটি এখুনি দেখে নিন। এবং এই রাউটারটি এখন না কিনে থাকলে আগে ভিডিওটি দেখে নিন, কিনবেন কি না তারপর সিধ্যান্ত নিন।

দর্শক, আপনি যদি শাওমির ফোরসি রাউটারটি ইতিমধ্যেই ক্রয় করে থাকেন তবে আপনার অভিজ্ঞতার কথা আমাদেরকে কমেন্টে জানাতে ভুলবেন না। এছাড়াও এই রাউটারটি কেনার বিষয়ে আপনার মতামত আমাদেরকে জানালে খুশী হবো। সম্পূর্ণ সেটাপ এবং রিভিউটি কেমন লাগলো জানাবেন। ভিডিওটি যদি হেল্পফুল মনে করেন তবে আপনার বন্ধুদের সাথে শেয়ার করে দিবেন।

Leave a Reply